Header Border

টাঙ্গাইল মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং | ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০°সে

সারা দিন রাস্তায় পড়েছিলেন এই ব্যক্তি, কাছে যায়নি কেউ!

মানুষ মানুষের জন্য। কোনো মানুষ চলার পথে বিপদে কিংবা অসুস্থ হলে অন্য মানুষগুলো এগিয়ে যেতেন। কিন্তু করোনাভাইরাস মহামারি আকার ধারণ করায় আজ কেউ কারো বিপদে এগিয়ে যাচ্ছেন না। কেউ রাস্তায় পড়ে থাকলেও খোঁজ নিচ্ছেন না।

ঠিক এমনই এক ঘটনা ঘটেছে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায়। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের পুষ্টকামুরী চড়পাড়া এলাকায় অজ্ঞাত এক ব্যক্তি অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে আছেন। করোনা আতঙ্কে তার পাশে যায়নি কেউ।

শনিবার (২৫ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মহাসড়কের ওপর পড়েছিলেন ওই ব্যক্তি। করোনাভাইরাসের ভয়ে স্থানীয় লোকজন তার কাছে যাননি।

স্থানীয় লোকজন জানান, অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তিকে শনিবার সকাল থেকে মহাসড়কের ওই স্থানে অজ্ঞান অবস্থায় পরে থাকতে দেখেন।

করোনাভাইরাসের ভয়ে কেউ তার কাছে যাচ্ছেন না। তাছাড়া কেউ তাকে উদ্ধার করে হাসপাতালেও নেননি। আবার কেউ কেউ বলছেন, দুর্বৃত্তরা তাকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে সর্বস্ব লুটে নিয়ে ওই স্থানে ফেলে রাখতে পারে। তিনি শার্ট, প্যান্ট পরিহিত এবং তার কাছে একটি ব্যাগও রয়েছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সায়েদুর রহমান জানান, বিষয়টি জানার পর গোড়াই হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক মতিয়ার রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে কিছুটা সুস্থ দেখা গেছে। দুর্বৃত্তরা তাকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে সর্বস্ব লুটে নিয়ে মহাসড়কের ওই স্থানে ফেলে রাখে। তার বাড়ি কুড়িগ্রামে। তাকে টাকা দিয়ে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে বলে জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মির্জাপুরে আরো দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত
খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা পেশওয়ারীর ইন্তেকাল
মির্জাপুরে ইয়াবাসহ কাউন্সিলরের স্ত্রী গ্রেফতার
‘খাওন নাই খুব কষ্টে গাড়ি নিয়্যা বের অইছি’
`ভাইরে প্যাটের জ্বালায় ঘরে থাকন যায় না’
মির্জাপুরে সড়কে ঝরল বাবা-মেয়েসহ ৬ প্রাণ
Best_Electronics

আরও খবর

পুরাতন সংবাদ সমূহ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Android App
iPhone
Converter
bongshaiit.xyz